Business




চাঁপাইনবাবগঞ্জ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত


যথাযোগ্য মার্যদায় নানান কর্মসূচির মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত হয়েছে। সকালে ৩১ বার তোপধ্বনীর মধ্যদিয়ে দিবসের কর্মসুচি শুরু হয়। পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
সকালে করোনা পরিস্থিতির কারণে ছোট পরিসরে চাঁপাইনবাবগঞ্জ শহরের ডাঃ মেসবাহুল হক স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন কুচকাওয়াজ পরিদর্শন করেন জেলা প্রশাসক  মঞ্জুরুল হাফিজ ও চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকির।
এদিকে, সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ ও সংরতি মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। পরে একটি র‌্যালি বের করা হয়। এসময় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অন্যদিকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলে সকালে বিএনপি'র কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পরে শহরের একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিএনপি'র যুগ্ন মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশিদ।
জেলা প্রশাসন আয়োজনে বেলা ১১ টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বিকেলে ডা. মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে সৌখিন ফুটবল ম্যাচ। সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬ মার্চ ২০২১

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts