চাঁপাইনবাবগঞ্জে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযপন করল আওয়ামী লীগ


নানান কর্মসূচির মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস উদযপন করা হয়েছে। সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ ও সংরতি মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। পরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষ জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে শহিদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলকে ও  নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে পুষ্পস্তক অর্পণ করে শ্রদ্ধা জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রুহুল আমিন ও ডা. হোলাম রাব্বানী, জেলা আওয়ামী লীগের সদস্য ও সংরতি আসনের সংদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম , সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও সহসভাপতি মোখলেসুর রহমানসহ ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, স্বেচ্ছা সেবক লীক, মহিলা আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শুক্রবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজনে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস-২০২১ উপলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক এমপি জিয়াউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, জেলা আওয়ামী লীগের সদস্য ও সংরতি আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোখলেসুর রহমান, জেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার ও সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দসহ আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় ও ঢাকার শিল্পীরা সংগীত পরিবেশন করেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬ মার্চ ২০২১