নাচোলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা প্রশাসন- উপজেলা পরিষদ ও বিভিন্ন পেশাজীবী প্রতিষ্ঠানের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত হয়েছে।
এ দিবস উপলে নাচোলে সূর্যোদয়ের সাথে সাথে নাচোল সরকারি কলেজে অবস্থিত স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন এবং জাতীয় পতাকা উত্তোলন শেষে শহীদদের উদ্দেশ্যে তাদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, নাচোল সরকারি কলেজের অধ্য স. ম. আব্দুস সামাদ আজাদ, মেয়র আব্দুর রশিদ ঝালুখান, উপজেলা সহকারী কমিশনার ভূমি খাদিজা বেগম এবং রাজনৈতিক দলসহ বিভিন্ন পেশাজীবী প্রতিষ্ঠানের প্রধানগণ।
এদিন সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত মুজিব ‘ম্যুরালে’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে, উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান, ইউএনও এবং ওসি। এছাড়া পুলিশ ও আনসার বাহিনীর যৌথ অংশগ্রহণে কুচকাওয়াজ প্রদর্শন করা হয়।
সকাল ১০টায় পরিষদ কনফারেন্স রুমে মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গকে সংবর্ধনা প্রদান করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, নাচোল/ ২৬ মার্চ ২০২১


,