Business




গোমস্তাপুরে বঙ্গবন্ধু’র জন্মদিনে কেকের পরিবর্তে পাউরুটি কেটে উদযাপনের দায়ে মাদ্রাসা সুপারসহ ৪ জন গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বৈরতলা দাখিল মাদ্রাসা বঙ্গবন্ধু’র জনশতবার্ষিকী উপলক্ষে কেকের পরিবর্তে পাউরুটি কেটে জন্মদিন উদযাপনের অপরাধে মাদ্রাসা সুপারসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারের মাধ্যমে ব্যাঙ্গাত্মকভাবে জন্মদিন উদযানের দায়ে দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের মামলায় তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, মাদ্রাসা সুপার আব্দুস সালাম, সহকারি শিক্ষক গোলাম কবির, আজমল হোসেন ও কুতুবল আলম।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসকে বির্তকিত করার লক্ষে তা উদযাপনের নামে বোয়ালিয়া ইউনিয়নের বৈরতলা দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে ব্যাঙ্গাত্মকভাবে কেকের পরিবর্তে ৫ টাকা দামের একটি পাউরুটি কেটে অন্যান্যদের খাওয়ানো হয়। পাউরুটি কেটে জন্মদিন উদযাপনের এই দৃশ্য মাদ্রাসার সহকারি শিক্ষক গোলাম কবির তার ফেসবুক আইডি থেকে লাইভ দেখান। স্থানীয়রা ফেসবুকে এই দৃশ্য দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুপার ও সহকারি শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে।
এদিকে ফেসবুক লাইভে দেখা গেছে, মাদ্রাসা সুপার আব্দুস সালাম পাউরুটিটি কাটার পর হাসি তামাশার করে অন্যান্য সহকর্মীদের খাওয়ান। এসময় মাদ্রাসার শিক্ষার্থীরা সামনে উপস্থিত ছিলেন।
ব্যাঙ্গাত্মকভাবে জন্মদিন উদযপানের খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজনা দেখা দেয়।
ওসি দিলীপ জানান, এঘটনায় ১২ জনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে এব্ং ৪ জনকে এই মামলায় গ্রেফতার করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭ মার্চ ২০২১

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts