Business




নাচোলে ৩৫দিন পর কবর থেকে লাশ উত্তোলন


চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ভেরেন্ডি গ্রামের রহস্যজনকভাবে মারা যাওয়া মৃত তোজাম্মেল হক তজলুর (৫০) লাশ দাফনের ৩৫দিন পর কবর থেকে উত্তোলণ করা হয়েছে। আদালতের নির্দেশে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে  বেনীপুর সুকতলা কবরস্থান থেকে তজলুর লাশ উত্তোলন করা হয়।
লাশ উত্তোলনের সময় উপস্থিত ছিলেন নিবার্হী ম্যাজিস্ট্রেট চন্দন কর, নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ শাকিল মাহমুদ, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, ওসি(তদন্ত) আব্দুল ওয়াহাব, মামলার বাদি বাবলুসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা।                                                                                                                                                                                              
উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারী নাচোল উপজেলার ভেরেন্ডী বাজার থেকে নিখোঁজ হন উপজেলার বেনীপুর সুকতলা গ্রামের মৃত-জোহাক আলীর ছেলে তোজাম্মেল হক তজলু। নিখোঁজের পরদিন ভেরেন্ডী বাজারের মোবাইল টাওয়ারের পাশ থেকে একটি পরিত্যাক্ত রিং পাটের ভিতর থেকে তজলুর মৃতদেহ উদ্ধার করে তার স্বজনরা। ওই দিন বিকেলে তজলুকে তড়িঘড়ি করে বেনীপুর সুকতলা পাড়ার কবরস্থানে দাফন করা  হয়।
গত ১৫ ফেব্রুয়ারী চাঁপাইনবাবগঞ্জের নাচোল আমলী আদালতে একটি হত্যা মামলা করেন মৃতের আপন ভাতিজা বাবলু । বিজ্ঞ আদালত মামলাটি এফ আই আর হিসেবে রেকর্ড করার জন্য নাচোল থানা পুলিশকে নির্দেশ প্রদান করেন। বাদীর আবেদনের পেেিত  ১৮ মার্চ ২০২১ দুপুরে মৃত তজলুর লাশ কবর থেকে উঠানো হয়। পরে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮ মার্চ ২০২১

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts