Business




চাঁপাইনবাবগঞ্জে শিশু বায়তুল হত্যা মামলায় দুই ভাইয়ের যাবজ্জীবন


চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গায় বায়তুল নামে ৭ বছরের একটি শিশুকে হত্যা মামলায় মো. রহিম (৪৬) ও মো. ফারুক (৩৮) নামের দুই ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। দন্ডিত রহিম ও ফারুক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের চাকপাড়া গ্রামের মঞ্জুর হোসেনের দুই ছেলে। বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ মোঃ রবিউল ইসলাম আসামীদের অনুপস্থিতিতে এই রায়ের আদেশ দেন।
মামলার বিবরণে অতিরিক্তি পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১০ সালের ১৯ জানুয়ারী রাতে টাকা-পয়সা সংক্রান্ত বিরোধের জেরে আপন বড়ভাই শফিকুল ইসলামের পরিবারের ওপর ককটেল হামালা চালায় তার ছোট দু’ভাই রহিম ও  ফারুক। প্রথমে ৩/৪টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এতে শফিকুল ইসলাম আহত হন। এ সময় তার পরিবারের সদস্যরা আতংকিত হয়ে পালানোর সময় দ্বিতীয় দফা আবাও ৩/৪টি বোমা মারা হলে গুরুতর আহত হয় শফিকুল ইসলামের পরিবারের ৫জন সদস্যসহ তার মামাতো ভাই  নুরুল ইসলামের ছেলে শিশু বায়তুল। আহতদের রাতেই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা শিশু বায়তুলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের চাচা ও একই গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে নজরুল ইসলাম ২০১০ সালের ২০ জানুয়ারি ওই দিনই তার আপন মামাতো দু’ভাই  রহিম ও ফরুকের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন।
পরে মামলার তদন্তকারী কর্মকর্তা আতাউর রহমান আসামি রহিম ও ফারুককে অভিযুক্ত করে ২০১০ সালের ৮ জুন আদালতে অভিযোগপত্র দায়ের করেন। ১৬ জনের সাক্ষ্য, প্রমাণ ও দীর্ঘ শুনানী শেষে আদালত এই রায় প্রদান করে।



চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮ মার্চ ২০২১

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts