শিবগঞ্জ পৌরসভা নির্বাচনকে ঘিরে নৌকার প্রার্থীর ২৬টি উন্নয়ন পরিকল্পনা ঘোষণা


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। এতে ২৬টি উন্নয়ন পরিকল্পনার কথা উল্লেখ করা হয়।
বুধবার বিকেলে শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে আয়োজিত এক সংবাদিক সম্মেলনে এই ইশতেহার ঘোষণা করেন নৌকা প্রতিকের প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম। নির্বাচনী ইশতেহারে পৌরসভার প্রতিটি উন্নয়ন মাস্টারপ্যান মাধ্যমে করা হবে উল্লেখ করে বলা হয়, প্রথম শ্রেণীর পৌরসভা শিবগঞ্জ পৌরসভায় ১৩২ কিলোমিটার রাস্তা রয়েছে। এর মধ্যে ৩১ কিলোমিটার পাকা রাস্তা। বাকীগুলো কাঁচা। তিনি মেয়র নির্বাচিত হলে ১ কিলোমিটারও রাস্তা কাঁচা থাকবে না। এছাড়া শিবগঞ্জের প্রধান অর্থকরি ফল আম সংরক্ষণের কার্যকরী ব্যবস্থা ও আম বাজার সৃষ্টিতে উদ্যোগ গ্রহণ করা, কারিগরি শিক্ষাসহ তরুণ উদ্যোক্ত সৃষ্টিতে ভুমিকা রাখার কথা বলা হয়। ইশতেহারে বলা হয়, মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষার জন্য একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র গড়ে তোলা হবে।
নির্বাচিত হলে অযৌক্তিক, বর্ধিত কর আরোপ করা হবে না উল্লেখ করে শিবগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক মানসম্মত উন্নয়ন ও দুর্নীতিমুক্ত স্বচ্ছ শিবগঞ্জ পৌরসভা বিনির্মাণ করা হবে বলে ঘোষণা দেন নৌকা প্রতিকের প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম।
ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবু আহমেদ নজমুল কবির মুক্তা, প্রধান এজেন্ট আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল আলমসহ অন্যরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০২-২১

,