শিবগঞ্জে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে এমপিকে সর্তক করে নোটিশ


চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুলকে শিবগঞ্জ পৌর নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সতর্ক করে নোটিশ প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা এই নোটিশ প্রদান করেন।
রিটার্নিং কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী ওজিউল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুলকে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ না নেয়ার অনুরোধ জানিয়ে চিঠি দিয়েছেন।
বুধবার রিটার্নিং কর্মকর্তার কাছে দায়ের করা অভিযোগে বলা হয়েছে, গেল ৭ ফেব্রুয়ারি সংসদ সদস্য তার নিজ বাসভবনে তৃণমূল প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভার নামে দলীয় মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণা চালান। ওই সভার ব্যানারের পাশে নৌকা প্রতিকের ব্যানারও টাঙ্গানো ছিল।
এ ব্যাপারে সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ পৌরসভার নির্বাচনী এলাকার বাইরে মনকষা ইউনিয়নে নিজ বাসভবনে কর্মীদের নিয়ে মতবিনিময় সভা করেছি। কর্মীদের মধ্যে কেউ মতবিনিময় সভার ব্যানারের পাশে নৌকা প্রতিকের ব্যানার ঝুলিয়ে দেয়। কিন্ত আতি তা খেয়াল করিনি’।
    
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০২-২১


,