Business




এবার নৈশ প্রহরীকে বেঁধে তিন দোকান থেকে ১৭ লাখ টাকার মালামাল লুট


চাঁপাইনবাবগঞ্জ শহরের মধ্যে উপজেলা প্রশাসনের প্রাণকেন্দ্র সদর উপজেলা মার্কেটে এবার নৈশ প্রহরীকে বেঁধে রেখে টানা দু’ ঘন্টা ধরে তিনটি দোকানের তালা ভেঙ্গে ১৭ লাখ টাকার মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। দুর্ধষ এই ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত ২ টা থেকে ৪টা পর্যন্ত।
চাঁপাইনবাবগঞ্জ শহরের কাব সুপার মার্কেটের সামনে চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবে চুরির মাত্র এক সপ্তাহের মাথায় এই দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটলো।
সদর উপজেলা পরিষদ মার্কেটের তিন দোকানের মালিক জানান, সমষ্টিগতভাবে তাদের তিন দোকান থেকে নগদ টাকাসহ ১৭ টাকার যানবহনের টায়ার, ব্যাটারি ডাকাতি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
মেসার্স প্রান্তিক নুর ব্যাটারি’র মালিক নুরুল ইসলাম জানান, প্রায় ৮ থেকে ১০ জনের একদল দুর্বৃত্ত মার্কেটের নৈশ প্রহরী জামালকে বেঁধে একটি আটকে রাখে। পরে তারা প্রান্তিক নুর ব্যাটারির ২ লাখ টাকার ব্যাটারি ও নগদ ৩৭ হাজার টাকা নিয়ে নেয়। মেসার্স সিয়াম মটরস’র মালিক উজ্জ্বল জানান, তার দোকানের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে প্রায় সাড়ে ৫ লাখ টাকার টায়ার নিয়ে গেছে ডাকাতরা। মেসার্স সৌদিয়া টায়ার মটরস’র মালিক আব্দুল মালেক জানান, একই কায়দায় তার দোকানে ঢুকে প্রায় ১০ লাখ টাকার টায়ার নিয়ে গেছে।
ওই মার্কেটের তিন দোকানের মালিক জানান মার্কেটের সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, টানা দু’ ঘন্টা ধরে দুর্বৃত্তরা দুর্ধষ ডাকাতি করেছে। সিসি ক্যামেরার ফুটেজে রাত ২টা থেকে ভোর ৪টা পর্যন্ত তিন দোকান থেকে টায়ার ও ব্যাটারি বের করে ট্রাকে তুলতে দেখা গেছে। এরপর ট্রাকটি নিয়ে তারা বিশ্বরোডের দিকে চলে যায়।
এদিকে, এ ঘটনার পর চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ সদর উপজেলা পরিষদ মার্কেটের দোকানগুলো পরিদর্শন করেছেন এবং জিজ্ঞাসাবাদের জন্য ওই মার্কেটের নৈশ প্রহরী জামালকে আটক করেছেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নৈশ প্রহরীকে আটক করা হয়েছে। প্রকৃত অপরাধীদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩-০২-২১

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts