Business




চাঁপাইনবাবগঞ্জে অছাত্র ও বিবাহিতদের দিয়ে ছাত্রদলের কমিটি গঠনের প্রতিবাদ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখাসহ ছাত্রদলের ১২টি সাংগঠনিক ইউনিটে অছাত্র, বিবাহিত, চাকুরিজীবিদের দিয়ে কমিটি গঠনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে ছাত্রদলের একাংশ।
শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে ছাত্রদলের ব্যানারে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজ বাবু ও সাধারণ সম্পাদক ওয়াকিলুর রহমানের বিরুদ্ধে গঠনতন্ত্র পরিপন্থি কর্মকান্ডের অভিযোগ তুলে সংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি ওমর ফারুক রানা ও পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মীম ফজলে আজিম। সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়, ২০১৮ সালের জুন মাসে ৮ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠনের পর দীর্ঘ আড়াই বছরেও পুর্ণাঙ্গ কমিটি গঠন হয়নি। জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক সাংগঠনিক কর্মকান্ড যথাযথভাবে পরিচালনা না করে চলতি বছরের ৯ জানুয়ারি প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে ১২ সাংগঠনিক ইউনিটের কমিটি ঘোষণা করেছে। অছাত্র, বিবাহিত, চাকুরিজীবিদের দিয়ে কমিটি গঠন করে ঘোষণা করা হয়েছে।  সাংবাদিক সম্মেলনে জানানো হয়, ৮ জন যুগ্ম আহবায়ক ও বেশ কয়েক জন সদস্য অগঠনতান্ত্রিকভাবে কমিটি গঠনের প্রতিবাদে কমিটি থেকে পদত্যাগ করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আওয়াল আলী, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়ার সহ-সভাপতি ইউসুফ রাজা, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেজর ডালিমসহ সাংবাদিক সম্মেলনে ছাত্রদলের বিভিন্ন শাখার সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাংবাদিক সম্মেলনে ছাত্রদলের ১২ সাংগঠনিক ইউনিটের কমিটি ঘোষণা বাতিল করে তৃণমূলের পরীক্ষীত নেতাকর্মীদের সমম্বয়ে নতুন করে কমিটি গঠনের দাবি জানান ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দরা।
এব্যাপারে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজ বলেন, ‘ গঠনতন্ত্র মেনে ও সমন্বয় করে কমিটি ঘোষণা করা হয়েছে’।  

চাঁপাইবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০১-২১

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts