চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে পরিচ্ছন্ন শহরে রুপান্তর করতে উদ্বৃদ্ধকরণ র‌্যালি

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে পরিচ্ছন্ন শহরে রূপান্তরের লক্ষে মঙ্গলবার উদ্বুদ্ধকরণ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চত্বর থেকে পৌর মেয়র নজরুল ইসলামের নেতৃত্বে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে অংশ নেন, প্যানেল মেয়র মোসলেমা বেগম, পৌর স্বাস্থ্য, স্যানিটেশন ও পরিচ্ছন্নতা বিষয়ক স্থায়ী কমিটির আহব্বায়ক এবং কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, কাউন্সিলর মতিউর রহমান, আব্দুল বারেক, আফজাল হোসেন পিন্টু, পৌর চিকিৎসক ওয়ালিউল ইসলাম খান, সহকারী প্রকৌশলী রোকনুজ্জামান, কনজারভেন্সি ইন্সপেক্টর জহির উদ্দিন প্রমুখ।
মুজিববর্ষে ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কর্মসুচির আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে পরিচ্ছন্ন রাখার লক্ষে পৌরসভার ৩য় সড়ক হিসেবে বড় ইন্দারা মোড় থেকে হুজরাপুর প্রধান সড়ক হয়ে উদয়ন মোড় পর্যন্ত সড়কটি রাতে পরিচ্ছন্নকর্মীরা পরিচ্ছন্নতা কার্যক্রম চালিয়ে আসছে। পরিচ্ছন্নতা বজায় রাখতে ও সহযোগিতা করতে পৌরসভার পক্ষ থেকে মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়। সেই সাথে নাগরিকদের নির্দিষ্টস্থানে আবর্জনা রাখার অনুরোধ জানানো হয়।
উল্লেখ্য, এর আগে পুরাতন বাজার মোড় হতে শান্তিমোড় ও বাতেঁন খা মোড় হতে নিউমার্কেট হয়ে উদয়ন মোড় পর্যন্ত শহরের প্রধান দু’টি সড়ক রাত্রিকালীন পরিচ্ছন্নতা কর্মসূচীর আওতায় আসে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-১২-২০