Sidebar Ads




বেগম রোকেয়া দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি

‘আমরা সবাই সোচ্চার বিশ্ব হবে সমতার’ এই শ্লোগানকে সামনে রেখে মহিয়সী নারী বেগম রোকেয়া দিবস উপলক্ষে বুধবার চাঁপাইনবাবগঞ্জ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চত্বরে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মহিয়সী নারী বেগম রোকেয়ার গৌরবময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। এ সময় উপস্থিত,ছিলেন কাউন্সিলর ও পৌর নারী ও শিশু বিষয়ক কমিটি সভাপতি সিদ্দিকা সিরাজুম মনিরা, কাউন্সিলর মাসকুরা বেগম, আনোয়ারা বেগম পলি, জিয়াউর রহমান আরমান, দুলাল আলী, এনামুল হক, নির্বাহী প্রকৌশলী সাদিকুল ইসলাম, সচিব মামুনুর রশিদসহ কর্মকর্তা-কর্মচারীরা।

এদিকে বেগম রোকেয়া দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভার আয়োজন করেছে নারীদের সংগঠন জাগো নারী বহ্নিশিখা। বিকেল চারটায় চাঁপাইনবাবগঞ্জ শহরের শহীদ সাটু হল মার্কেটের তৃতীয় তলায় এ সভার আয়োজন করা হয়।
সংগঠনের আহ্বায়ক ফারুকা বেগমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন. সংগঠনের উপদেষ্টা রফিক হাসান বাবলু, সদস্য সচিব মনোয়ারা খাতুন, সদস্য শিরিন বেগম, শেফালী খাতুন, মারিয়া হাসান, দ্যুতি তাসনুভা রিফাত, মাহবুবা ইতি প্রমূখ।
বক্তারা বেগম রোকেয়ার জীবন ও কর্ম তুলে ধরার পাশাপাশি বলেন, বেগম রোকেয়া বলেছেন, পুরুষের সমকক্ষ হতে যা যা করা দরকার নারীদের তাই তাই করতে হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-১২-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts