চাঁপাইনবাবগঞ্জে দেশ রূপান্তরের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দায়িত্বশীলদের দৈনিক শ্লোগান নিয়ে যাত্রা করা দৈনিক দেশ রূপান্তরের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে র‌্যালিটি চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলমের সভাপতিত্বে ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দেশ রূপান্তরের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি শহীদুল হুদা অলকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড শংকর কুমার কুন্ডু। সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মোখলেসুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি তসলিম উদ্দীন, গোলাম মোস্তফা মন্টু, প্রথম আলোর চাঁপাইনবাবগঞ্জস্থ নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন দিলু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি জাফরুল আলম। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক রবিউল হাসান ডলার, ফয়সাল মাহমুদ, জাকির হোসেন পিংকু, আসাদুল্লাহ।

আলোচনা সভায় সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
সভায় বক্তারা, দৈনিক দেশ রূপান্তরের ভুয়সী প্রশংসা করে বলেন, দৈনিক দেশ রূপান্তর তার শ্লোগানের সঙ্গে সঙ্গতি রেখে শুরু থেকে এপর্যন্ত দায়িত্বশীল ভূমিকা রেখে আসছে। আগামীতেও দেশের কল্যাণে মানুষের কল্যাণে দেশ রূপান্তর কাজ করবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।
আলোচনা শেষে অতিথিরা প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-১২-২০