নাচোলে মিটু চৌধুরী নামে সড়কের স্মৃতি ফলক উন্মোচন

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মিটু চৌধুরী স্মৃতি সড়কের ফলক উন্মোচন করা হয়েছে। সোমবার  নাচোল বাসস্ট্যান্ড মোড়ে “ফলক উন্নোচন” করেন মিঠু চৌধুরীর সহ-ধর্মিনী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর ড. মঞ্জুলা চৌধুরী।
“ফলক উন্নোচন” উপলক্ষে সকালে নাচোল ডাকবাংলো চত্তরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খানের সভাপতিত্বে  আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, নাচোল সরকারী কলেজের অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নঈম মুন্নী, দুদক নাচোল শাখার সভাপতি নুরুল আওয়াল, সাবেক সহকারী  প্রধান শিক্ষক মোজাম্মেল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান, নাচোল ৩নং ইউপি’র চেয়ারম্যান আব্দুস ছালাম, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক নুরকামাল, লেখক আলাউদ্দিন আহম্মেদ বটু।
বক্তারা মিঠু চৌধুরীর স্মৃতিচারণ করে বলেন, নাচোলে এই প্রথম কোন ব্যাক্তির নামে সড়কের নামকরণ করা হলো। মিঠু চৌধুরী নাচোল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, পর পর দু’বার উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং নাচোল পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হন। তিনি ২০১৮ সালের ২৫ নভেম্বর তারিখে  মুম্বাইয়ের একটি হাসপাতালে মারাযান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক,নাচোল/ ১৬-১১-২০

,