Business




নারীর প্রতি সংহিংসতা বন্ধে ছাত্রলীগের আলোক প্রজ্জ্বলন


সারাদেশের বিভিন্ন স্থানে ধর্ষণ ও নারী নির্যাতন ঘটনার প্রতিবাদ, নারীর প্রতি সহিংসতা বন্ধ এবং এ সকল ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ ‘আলোক প্রজ্জ্বলন’ কর্মসূচি পালন করেছে।  
বুধবার সন্ধ্যায় শহরের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মঞ্চে এ কর্মসূচীর আয়োজন করা হয়। এতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দর নেতৃত্বে জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ মাসরুর কুইক, শাহনেওয়াজ পারভেজ শাহিন, আতিকুর রহমান তাসলিম, ফয়সাল আহম্মেদ তুহিন রানা, জাহিদ হাসান পরশ, সাব্বির আহম্মেদ।
উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ আসেফ স্বচ্ছ, আব্দুল আওয়াল তুষার, হাসিব রায়হান ইমন, সাংগঠনিক সম্পাদক রেজওয়ানুল করিম মেরাজ, গোবিন্দ চ্যার্টাজী প্রমুখ।
সারাদেশের বিভিন্ন স্থানে ধর্ষণ ও নারী নির্যাতন ঘটনার প্রতিবাদ, নারীর প্রতি সহিংসতা বন্ধ এবং এ সকল ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবী জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।

এদিকে, ভোলাহাট উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সন্ধ্যায় উপজেলা পরিষদের প্রধান ফটকে অনুরূপ কর্মসুচি পালিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ অংশ নেন ওই কর্মসুচিতে। 




চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-১০-২০

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts