Sidebar Ads




বিএনপি ছেড়ে আওয়ামী লীগে গিয়ে আবারও বিএনপিতে ফিরলেন দু’ কাউন্সিলর

আগামী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনকে ঘিরে স্থানীয় বিএনপিতে নাটকীয় ঘটনা ঘটেছে। পৌর নির্বাচনের প্রাক্কালে ‘ঘরের ছেলে হিসেবে ঘরে’ ফিরেছেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিল এনামুল হক ও ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র সাইদুর রহমান। শনিবার শহরের একটি কমিউনিটি সেন্টারে বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ হারুন এমপির উপস্থিতিতে সংঠগনে ফিরে আসেন। এর আগে বিএনপি ছেড়ে তারা সাবেক সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ আব্দুল ওদুদের হাত ধরে আওয়ামী লীগে যোগদান করেছিলেন।
দলীয় সূত্র জানায়, বিকেলে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে দু’ কাউন্সিলর ‘নিজেরা অনুতপ্ত’ উল্লেখ করে এখন থেকে বিএনপির সব ধরণের কর্মকান্ডে আগের মতই সক্রিয় থাকবেন বলে উল্লেখ করেন।
ওই সূত্র জানায়, আবারও বিএনপিতে ফিরেই পুরস্কার হিসেবে তাদের দু’জনকেই ৩ ও ১১ নম্বর ওয়ার্ডে পৌরসভা নির্বাচনের কাউন্সিলর পদে দলীয় সমর্থন প্রদান করা হয়। এ প্রসঙ্গে অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুন রশীদ হারুন তার প্রতিক্রিয়ায় বলেন, ‘ ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে। ওয়ার্ড বিএনপি’র নেতাদের মতমত ও সমর্থনের প্রেক্ষিতেই তাদের কাউন্সিলর পদে দলীয় সমর্থন জানানো হয়েছে’।
উল্লেখ, ২০১৬ আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের হাত ধরে তারা আওয়ামী লীগে যোগদান করেন। সাইদুর রহমান দীর্ঘ সময় ভারপ্রাপ্ত মেয়র হিসেবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দায়িত্বও পালন করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-১০-২০


Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts