Sidebar Ads




চাঁপাইনবাবগঞ্জে তিন ইউপিতে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে

চাঁপাইনবাবগঞ্জের তিনটি ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনের ভোটগ্রহন চলছে। সকাল ৯ টায় ভোটগ্রহন শুরু হয়ে চলবে বিকাল ৫ টা পর্যন্ত। তবে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউপির চেয়ারম্যান পদে এবং সদর উপজেলার বারঘোরিয়া ও গোমস্তাপুরের পার্বতিপুর ইউনিয়নে সদস্য পদে উপ-নির্বাচন হচ্ছে। তিনটি ইউনিয়নেই নির্বাচিত জনপ্রতিনিধিরা মারা গেলে পদ শুন্য হয়। তিনি আরো জানান, সকাল থেকে শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহন চলছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
পাঁকা ইউপি চেয়রম্যান পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন মাস্টার (নৌকা), সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক (ধানের শীষ), মরহুম চেয়ারম্যান মজিবুর রহমানের সহধর্মিণী মোসা. পারভিন (আনারস) ও জালাল উদ্দিন (মোটরসাইকেল)।
পাঁকা ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৩৭৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৩৬৭ জন ও মহিলা ভোটার ৭ হাজার ১২ জন। ৯টি ভোট কেন্দ্রে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এছাড়া বারঘোরিয়া ইউপিতে ৩ নম্বার ওয়ার্ডের সদস্য পদে পাঁচজন এবং পর্বতিপুরে ৪ নম্বার ওয়ার্ডের সদস্য পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-১০-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts