Sidebar Ads




‘প্রশাসনের সেবার পরিধি তৃণমূলে পৌছে দিতে গ্রামে গ্রামে যাবো’ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ

চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ দায়িত্ব গ্রহণের একদিন পর চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।
বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রায় ১ ঘণ্টা চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে খোলা মেলা আলোচান হয়। সভায় স্বাগত বক্তব্যে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, ‘ মাদক, সন্ত্রাস, দূর্নীতি সার্বিক উন্নয়নকে ব্যাহত করে। উন্নয়নের গতিকে থামিয়ে দেয়। আমি উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করবো’। তিনি বলেন, ‘সরকার আমাকে পাঠিয়েছে মানুষের সেবা করার জন্য। প্রশাসনের সেবার পরিধি তৃণমূল পর্যন্ত পৌছে দিতে আমি গ্রামে গ্রামে যাবো। মানুষের কথা শুনবো। গ্রামের মানুষের সুখ, দুঃখের কথা নিজ কানে শুনে ও চোখে দেখে মানুষের সেবায় নিয়োজিত থাকবো। প্রান্তিক লেভেলে গিয়ে কাজ করবো। এক্ষেত্রে গণমাধ্যমের মানুষ হিসেবে সাংবাদিক ভাইদের সহযোগিতার প্রয়োজন। আমার বিশ্বাস আপনার আমাকে সহযোগিতা করবেন’।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক একেএম তাজকির উজ জামান, চাঁপাইনবাবগঞ্জে সিনিয়ার সাংবাদিক ডিএম তালেবুন নবী, তসলিম উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধরণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি জাফরুল আলম, সাংবাদিক সাজেদুল হক সাজু, ডাবলু কুমার ঘোষ, রবিউল ইসলাম টুটুল, জাকির হোসেন পিংকু প্রমুখ।
পরে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন পেশাজীবিদের সঙ্গে ও এর আগে সকালে বীর মুক্তিযোদ্ধাদের  সঙ্গে মতবিনিময় করেন নবাগত জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।
মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক বৈষম্যমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য বীর মুক্তিযোদ্ধাদের কাছে সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-১০-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts