Sidebar Ads




খানাখন্দে ভরা নয়াগোলা সড়ক

খানাখন্দে ভরে আছে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলার সড়ক। সড়কটি চাঁপাইনবাবগঞ্জ-রহনপুর ও চাঁপাইনবাবগঞ্জ- নাচোল সড়কের প্রবেশ পথ। রাস্তার বিভিন্ন জায়গায় বড় বড় গর্ত থাকায় বৃষ্টির পানি জমে এ সড়কটি রীতিমতো যানবাহন চলাচলের অনুপযুক্ত।
বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা যায়, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইসন থেকে নয়াগোলার সড়কটি দিয়ে অটোরিকশা, ইজিবাইক, ট্রাক, বাসসহ সব যানবাহনও ঝুঁকি নিয়ে চলাচল করছে। রাস্তার বিভিন্ন জায়গায় বড় বড় গর্ত থাকায় খুব সাবধানে আস্তে আস্তে গাড়ি চলছে। ছোটখাটো দুর্ঘটনাও ঘটছে অহরহ।

সড়কের এ বেহাল দশা নিয়ে জানতে চাইলে স্থানীয় সবুর আলী ক্ষোভের সঙ্গে বলেন, এই সড়ক দিয়ে বিভিন্ন পরিবহন চাঁপাইনবাবগঞ্জের ৩টি উপজেলা চলাচল করে। সেই সাথে চাঁপাইনবাবগঞ্জ বড় বড় শিল্প প্রতিষ্ঠানের ৪ থেকে ৫শ’ ট্রাক ঝুঁকি নিয়ে চলাচল করছে। কতো রাস্তাই তো ঠিক হয়, কিন্তু আমাদের এ রাস্তাটা ঠিক হচ্ছে না।

এই সড়ক দিয়ে প্রতিদিন যাতায়াত করেন মো. ওলিউল্লাহ বলেন, চাঁপাইনবাবগঞ্জের প্রধম শ্রেনীর পৌরসভার   সড়ক এটি। রাস্তার বিভিন্ন জায়গায় বড় বড় গর্ত পরিনত হয়েছে। রাস্তাটি এলাকার মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই সড়ক দিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রতিদিন কতো রোগী আসে, অপারেশনের রোগীও আসে, কিন্তু এই রাস্তা দিয়ে মারাত্মক বিপদ নিয়ে চলাচল করতে হয় তাদের।
চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের (সওজ) নির্বাহী প্রকৌশলী আতিকুল্লাহ ভুইয়া জানান, সড়কটিতে পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকায় পানি জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়ছে। ইতোমধ্যে সংস্কারের কাজ শুরু হয়েছে। আগামী ১৫ আগস্টের মধ্যে সড়কটি চলাচলের উপযোগী হবে বলে আশা করা হচ্ছে।  

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩-০৮-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts