সেনাকর্মকর্তা সিনহা হত্যার বিচারের দাবির সামবেশে হারুন> দেশে বিচার বর্হিভুত হত্যাকান্ড সংস্কৃতিতে পরিণত হয়েছে

কক্সবাজারের টেকনাফে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাসেদের মৃত্যু ও বিচার বর্হিভুত হত্যাকান্ডের অবসানের দাবিতে বুধবার চাঁপাইনবাবগঞ্জে বিএনপি মানববন্ধন ও সমাবেশ করেছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জ কোর্ট চত্বরে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও পৌর বিএনপি’র যৌথ উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসুচিতে বিএনপি’র বিভিন্নস্তরের নেতাকর্মীসহ যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেন। প্রায় ১ ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সংসদ সদস্য হারুনুর রশিদ হারুন, চাঁপাইনবাবগঞ্জ সদর থানা বিএনপি’র সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, জাতীয়তাবাদী আইনজীবি পরিষদের সভাপতি এ্যাড. নুরুল হক সেন্টু।
সমাবেশে সংসদ সদস্য হারুন অবসরপ্রাপ্ত সেনাকর্মকর্তা সিনহা মোঃ রাসেদ হত্যাকান্ডের কঠোর সমালোচনা করে বলেন, দেশে বিচার বর্হিভুত হত্যাকান্ড আজ সংস্কৃতিতে পরিণত হয়েছে।
সমাবেশে অন্যান্য বক্তারা দেশের সকল বিচার বর্হিভুত হত্যাকান্ড বন্ধ করে অবিলম্বে সিনহা হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবি করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৮-২০