Sidebar Ads




করোনায় মৃত্যু ছুঁলো চাঁপাইনবাবগঞ্জ > ঝরে গেল দু’টি প্রাণ

প্রাণঘাতি করোনা ভাইরাস মৃত্যু ছোবল বসালো চাঁপাইনবাবগঞ্জে। সাম্প্রতিক সময়ে করোনার ব্যাপক সংক্রমণের মুখে দু’জনের মৃত্যুর ঘটনা ঘটলো। চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিস রবিবার দাপ্তরিকভাবে করোনা আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে।
করোনার থাবায় প্রাণ হারানো দু’জন হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দাউদপুর রোডের বাসিন্দা ও বিদ্যুৎ বিভাগ চাঁপাইনবাবগঞ্জ নেসকো ডিভিশন-১ এর সহকারী হিসাব রক্ষক কাজী আতাউর রহমান (৫৩) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের চরমোহনপুর গ্রামের মৃত আলাউদ্দীনের স্ত্রীর রাবেয়া বেগম (৬৫)।
করোনা ভাইরাস দেখা দেয়ার পর চাঁপাইনবাবগঞ্জে এটিই প্রথম মৃত্যু। এই দু’জন মানুষের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, গত ৯ জুলাই করোনা পজেটিভ শনাক্ত হওয়ার পর কাজী আতাউর রহমান বাড়িতেই আসোলেশনের ছিলেন। গত ১৪ জুলাই মঙ্গলবার তাঁর শ্বাসকষ্ট দেখা দিলে তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সদর হাসপাতালে তার অবস্থার অবনতি হলে ১৭ জুলাই শুক্রবার তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ২টার দিকে তিনি মারা যান।

কাজী আতাউর রহমানের পারিবারিক সূত্র জানিয়েছে, রবিবার তাঁকে স্বাস্থ্য বিধি অনুসরণ করে তাঁর গ্রামের বাড়ি নওগাঁর পোরশা উপজেলার তিতালপুর গ্রামে দাফন করা হয়েছে। কাজী আতাউর রহমান নওগাঁর পোরশায় জন্মগ্রহণ করলেও চাকুরীর সুবাদে তিনি দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জে বসাবস করতেন। সদালপি এই মানুষটির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের চরমোহনপুর গ্রামের রাবেয়া বেগম নামের ৬৫ বছর বয়স্ক এক গৃহিণী মারা গেছেন। মারা যাওয়া রাবেয়া মৃত আলাউদ্দীনের স্ত্রী।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জানান, করোনা উপসর্গ থাকায় গত ১২ জুলাই তাঁর নমুনা সংগ্রহ করা হয় এবং ১৩ জুলাই তিনি মৃত্যু বরণ করেন। রাবেয়ার নমুনা করোনা পজেটিভ হিসেবে ১৬ জুলাই প্রতিবেদন আসলেও অধিকতর নিশ্চিত হওয়ার জন্য আবারও নমুনা ঢাকায় পাঠানো হয়। শনিবার রাতে সেখান থেকেও করোনা পজেটিভ প্রতিবেদন আসে।
তিনি বলেন, ‘যেহেতু রাবেয়ার নমুনা আগেই সংগ্রহ করা হয়েছিল সেহেতে আমরা তাকে করোনায় মৃত্যু হিসেবে প্রতিবেদন জমা দিয়েছি’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০৭-২০

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts