Sidebar Ads




করোনা ‘অন্ধকারে’ ভোলাহাট > নমুনা সংগ্রহকারী নিজেই আক্রান্ত

চাঁপাইনবাবগঞ্জে সোমবার নতুন করে ২৮ জনের দেহে ধরা পড়েছে করোনা ভাইরাস। নতুন এই ২৮ জনের মধ্যে ভোলাহাট উপজেলার একজনও নেই। করোনা নমূনা সংগ্রহে ‘জটিলতা’ থাকায় নতুন শনাক্ত তালিকায় ‘শুণ্য’ ভোলাহাট।
চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, ঢাকার শেরেবাংলানগরস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টারে চাঁপাইনবাবগঞ্জে থেকে ৬৮ জনের নমুনা পাঠানো হয়। পাঠানো নমুনার মধ্যে জেলার অন্যান্য উপজেলার করোনা নমুনা থাকলেও ভোলাহাটের নমুনা ছিলনা।
ওই সূত্র জানায়, ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটি ল্যাব জাকির হোসেন যিনি করোনা নমুনা সংগ্রহকারী হিসেবে কাজ করছিলেন তিনি নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। সেই কারণে ভোলাহাটে আটকে আছে করোনার নমুনা সংগ্রহ।
স্থানীয়রা জানিয়েছে, চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে সাম্প্রতিক সময়ে করোনার ব্যাপক সংক্রমনের মুখে ভোলাহাটে করোনা নমুনা সংগ্রহ না হওয়ায় করোনা পরিস্থিতি নিয়ে ভোলাহাট উপজেলা ‘অন্ধকারে’ রয়েছে।
ভোলাহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি গোলাম কবির দাবি জানিয়ে বলেন, ‘ আমরা ভোলাহাটবাসী বর্তমানে করোনা নিয়ে শংকার মধ্যে রয়েছি। জেলায় সংক্রমনের হার উর্দ্ধগতির মুখে ভোলাহাটে নতুন লোক দিয়ে নমুন সংগ্রহ করা হউক’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০৭-২০

, ,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts