Sidebar Ads




শিবগঞ্জে বোমাবাজিতে নিহত সাফু হত্যা মামলায় ৮ জন গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার মরদানা এলাকায় আধিপত্য বিস্তারকে ঘিরে এক পক্ষের বোমাবাজিতে নিহত সাইফুদ্দীন ওরফে সাফু (৩৫) হত্যা মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার দিবাগত রাতে তাদের পুলিশ গ্রেফতার করে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে মরদানা আইয়ুব বাজার এলাকায় সন্ত্রাসী গ্রুপের বোমাবাজি ও হামলায় সাইফুদ্দীন নিহত হওয়ার ঘটনায় দায়ের মামলায় পুলিশ শিবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করেছে। তিনি বলেন, ‘গ্রেতফার হওয়া ৮ জনই এজাহার নামিয় আসামী। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে’।
উল্লেখ্য, মরদানা এলাকায় ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতা ও শিবগঞ্জ পৌরসভার কাউন্সিলর খাইরুল ইসলাম জেম ও সাবেক কাউন্সিলর আব্দুস সালাম গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে ঘিরে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। দ্বন্দ্বের জের ধরে, মঙ্গলবার রাত ৯ টার দিকে একটি সন্ত্রাসী গ্রুপ আইয়ুব বাজার এলাকায় ব্যাপক বোমাবাজি ও হামলা চালিয়ে সাইফুদ্দীনকে মারাত্মকভাবে আহত করে চলে যায়। ওই দিন রাতে সাইফুদ্দীন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়।
এ ঘটনায় শিবগঞ্জ থানায় নিহত সাইফুদ্দীনের ভাই মুকুল হোসেন বাদি হয়ে শিবগঞ্জ পৌরসভার কাউন্সিলর খাইরুল ইসলাম জেমসহ ৩৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০৭-২০

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts