শিবগঞ্জে বিবদমান দু’পক্ষের দ্বন্দ্বে বোমাবাজিতে এক যুবক নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার মরদানা এলাকায় আধিপত্য বিস্তারকে ঘিরে বিবদমান দু’ পক্ষের দীর্ঘদিনের দ্বন্দ্বের জের ধরে বোমাবাজির ঘটনায় সাইফুদ্দীন ওরফে সাফু নামের এক যুবক নিহত হয়েছে। নিহত সাফু শিবগঞ্জের মরদানা আইয়ুব বাজার এলাকার ফজলু মন্ডলের ছেলে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ জানান, এলাকায় আধিপত্য বিস্থারকে কেন্দ্র করে মঙ্গলবার দিবাগত রাত ৯টা দিকে বেশ কয়েকটি মটর সাইকেলযোগে আসা একটি সন্ত্রাসী গ্রুপ মরদানা আইয়ুব বাজার এলাকায় ৫ থেকে ৬টি হাত বোমার বিষ্ফোরণ ঘটায়। এরপর ওই গ্রুপটি আইয়ুব বাজার এলাকার সাইফুদ্দীনকে বোমার আঘাতে মারাত্মকভাবে আহত করে চলে যায়। আহত সাইফুদ্দীনকে স্থানীয়রা উদ্ধার প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে সে মারা যায়।
উল্লেখ্য, মরদানা এলাকায় ক্ষমতাসীন আওয়ামী লীগের জেম ও সালাম গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে ঘিরে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।
এ ঘটনায় শিবগঞ্জ থানায় নিহত সাইফুদ্দীনের ভাই মুকুল হোসেন বাদি হয়ে একটি মামলা হয়েছে। সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িতদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে জনান, ওসি শামসুল আলম শাহ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-০৭-২০

,