Business




চাঁপাইনবাবগঞ্জ শহরে থাবা বসাচ্ছে করোনা ॥ নতুন শনাক্ত ৫ জন

বিশ্ব মহামারি হিসেবে দেখা দেয়া করোনা ভাইরাস চাঁপাইনবাবগঞ্জ শহরে থাবা বসাচ্ছে। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা শনাক্ত হওয়া ৫ জনের মধ্যে ৩ জনই চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার। বাকি দু’ জনের একজন সদর উপজেলার ও অন্যজন শিবগঞ্জ উপজেলার।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, শনিবার বিকেলে ও রাতে ঢাকা ও রাজশাহীর ল্যাব থেকে করোনা নমুনা পরীক্ষার দু’টি প্রতিবেদন এসেছে। ঢাকা থেকে ৬৭টি নমুনার এবং রাজশাহী থেকে ১৭টি নমুনার ফলাফল রয়েছে। মোট এই ৮৪টি নমুনার ফলাফলে ৫ জনের দেহে করোনা ভাইরাস ধরা পড়ে। অন্যদের ফলাফল ‘নেগেটিভ’।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, নতুন করে শনাক্ত ৫ জন মিলিয়ে জেলায় মোট শনাক্তের পরিমাণ দাঁড়লো ৯৯ জনে। এসময়ে সুস্থ হয়েছে ৫৪ জন। ফলে জেলায় এখন করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৪৫ জনে। ওই সূত্র জানায়, নতুন শনাক্ত ৫ জনের মধ্যে ৩ জনই চাঁপাইনবাবগঞ্জ মূল শহরের কাছাকাছির বাসিন্দা। তারা হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার বেলেপুকুরের এক ১৮ বছরের কিশোরী, বটতলা হাট এলাকার ১৯ বছরের এক তরুণ ও চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল এলাকার ৩৮ বছরের এক যুবক রয়েছে।
এদিকে, অন্য দু’জন হচ্ছেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের আকুন্দবাড়িয়া নতুনপাড়ার ও শিবগঞ্জ পৌরসভার হাজারিডাঙ্গা খানপাড়ার।
অন্যদিকে, করোনা সংক্রমণ বাড়তে থাকায় চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী সব নাগরিকদের স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য অনুরোধ জানিয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০৬-২০

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts