সদর উপজেলায় অনুষ্ঠিত হলো দু’ শীর্ষ কর্মকর্তার বিদায় ও বরণ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বৃহস্পতিবার যোগদান করেছেন নাজমুল ইসলাম সরকার। আর বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন রবিবার রাজশাহীর গোদাগাড়ি উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সাবেক বর্তমান চেয়ারম্যানদের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বিদায় ও বরণ অনুষ্ঠান।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান তসিকুল ইসলাম তসির সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায়-বরণ অনুষ্ঠানে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য দেন, সংসদ সদস্য হারুনুর রশীদ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমিন ও সাবেক চেয়ারম্যান মোখলেসুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন খাতুন।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- বারঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের, গোবরতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসজাদুর রহমান, মান্নু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার কানিজ তাসনোভা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম এ মাতিন।

অনুষ্ঠানে দায়িত্ব গ্রহণকালে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, ‘ আমার উপর অর্পিত দায়িত্ব অনুযায়ী সবার সহযোগিতা নিয়ে এই উপজেলাকে দেশের একটি রোল মডেল হিসেবে গড়ে তুলতে কাজ করবো’।
চাঁপাইনবাবাগঞ্জ সদর উপজেলা একটি কাজ করার মতো জায়গা উল্লেখ করে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন বলেন, ‘ এখানে ভালো কাজ করার সুযোগ আছে। সবার মধ্যে সহযোগিতা, সহমর্মিতা, শ্রদ্ধাবোধ এখানে বেশি। তাই কাজ করার সুযোগ হয়েছে বলে কাজ করেছি। আমি আমার দ্বায়িত্ব পালন করেছি’।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটা স্বপ্ন ছিল। সেই স্বপ্ন আমাদেরকে পূরণ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আগের মতই নতুন কর্মস্থলে কাজের ধারাবাহিকতা বজায় থাকবে।’ তিনি তিনি নতুন ইউএনওকে অভিনন্দন জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-০৬-২০