করোনার প্রভাবের কর্মহীনদের সাবেক এমপি আব্দুল ওদুদের ত্রাণ বিতরণ

বিশ্বমহামারি হিসেবে দেখা দেয়া করোনা ভাইরাসের প্রভাবে চাঁপাইনবাবগঞ্জে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।
মঙ্গলবার ব্যক্তিগত তহবিল ও জেলা পরিষদের পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা, বারঘরিয়া ইউনিয়নসহ কযেকটি এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
সকালে বালিয়াডাঙ্গা ইউনিয়নের ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে ৩০০ জন নারী-পুরুষের মাঝে ত্রাণ হিসেবে খাদ্যশস্য বিতরণ করা হয়। এই ত্রাণসামগ্রীগুলো সাবেক সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল থেকে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম, বালিয়াডাঙ্গা ইউপি সদস্য আবু সালেহ আল হাম্মাদ রাজিবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা হিসেবে সরকারি চাল ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে সদর উপজেলার রানিহাটি, মহারাজপুর ও বারঘরিয়া ইউনিয়নে অসহায় মানুষদের মাঝেও ত্রাণ বিতরণ করেন সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আবুল বাশার, রফিকুল ইসলাম, শান্তনা হক। তিন ইউনিয়নে মোট ৪৩৬ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৫-২০