বেসরকারি সংস্থা আশা’র ত্রাণ তুলে দেয়া হলো কর্মহীনদের মাঝে

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন ও অসহায়ত্বের মাঝে পড়া মানুষদের সাহায্য করতে এগিয়ে এসেছে বেসরকারি সংস্থা আশা। আশা’র উপজেলা ভিত্তিক ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসুচির অংশ হিসেবে মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ সদর ও ভোলাহাট উপজেলায় ত্রাণ বিতরণের খবর পাওয়া গেছে।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের কাছে ত্রাণসামগ্রীগুলো মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন। সদর উপজেলার বিভিন্ন শ্রেণীর ৮০ জন অসহায় মানুষের মাঝে ত্রাণসাগ্রীগুলো বিতরণ করা হয়। বিতরণ করা ত্রাণসামগ্রীগুলোর মধ্যে রয়েছে, ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ লিটার তেল ১ লিটার।
এ-সম্যয় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার উপস্থিত ছিলেন।
এদিকে, করোনায় কর্মহীন দরিদ্র মানুষদের জন্য ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসারে নিকট ত্রাণ সমগ্রী হস্তান্তর করেছে বেসরকারি সংস্থা আশা। উপজেলা নিবার্হী অফিসার রাজিবুল আলমের কাছে তার কার্যালয়ের সামনে ২শ মানুষের জন্য ত্রাণ সামগ্রী হস্তান্তর কারা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার তেল।
এসময় উপস্থিত ছিলেন, নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট এসএম আশিস মমতাজ, আশা’র ভোলাহাট অঞ্চলের আর.এম গোলাব হোসেন, গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির, আরএম চাঁপাইনবাবগঞ্জ সদর কুরবান আলী, ভোলাহাট ব্রাঞ্চের সহকারি ম্যানেজার বিএম সেরাজুল ইসলাম, ভোলাহাট ব্রাঞ্চের সিনিয়র সহকারি ম্যানেজার কাবিরুল ইসলাম, সিনিয়র ঋণ অফিসার আমিনুল ইসলাম, পোল্লাডাঙ্গা ব্রাঞ্চের সিনিয়র অফিসার বাশির উদ্দিনসহ অন্যনারা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৫-২০