চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে ২ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন এরফান আলী

চাঁপাইনবাবগঞ্জের এরফান গ্রুপের চেয়ারম্যান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় অসহায় মানুষদের ঈদ সামগ্রী বিতরণ কর্মসুচির ধারাবাহিকতায় বৃহস্পতিবার কল্যাণপুরে ১ নম্বর ওয়ার্ডে মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।
কল্যানপুরস্থ এরফান গ্রুপের চাতালে ঈদ সামগ্রী বিতরণ করেন এরফান আলী। ১নং ওয়ার্ডে ২ হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী শাড়ী, লুঙ্গি, থ্রি-পিস,
সেমাই, চিনি,আঠা ও তেলসহ নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্ছু।
ঈদ সামগ্রী বিতরণকালে আওয়ামী লীগ নেতা এরফান আলী করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে এবং মানুুষকে বাঁচাতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, জীবন আগে জীবিকা পরে। কাজেই জীবন বাঁচাতে সবাই স্বাস্থ্য বিধি অনসরণ করে চলাচল করুন। করোনা পরিস্থিতির প্রথম পর্যায়ে তিনি খাদ্য সামগ্রী চাল, ডাল ও আলু বিতরণ করেছেন। পরে সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১-০৫-২০