করোনা আক্রান্ত ৯ জন যেসব এলাকার ॥ রয়েছেন ভোলাহাটের মেডিক্যাল এ্যাসিস্ট্যান্টও

গেল ২০ ও ২১ এপ্রিল নারায়ণগঞ্জ ফেরত চাঁপাইনবাবগঞ্জের দু’ জনের দেহে করোনা সনাক্ত হওয়ার পর প্রায় ১৫ দিন জেলায় করোনা আক্রান্ত নতুন কোন রোগী ছিলনা। দীর্ঘ বিরতির পর হটাৎ করে বুধবার আসা করোনা নমুনা পরীক্ষার প্রতিবেদনে চাঁপাইনবাবগঞ্জের ৯ জনের দেহে করোনা সনাক্তের তথ্য আসে। এই তালিকায় ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল এ্যাসিস্ট্যান্ট ও শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী রয়েছেন।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, করোনা ভাইরাসে আক্রান্ত ৯ জনের মধ্যে রয়েছে, চাঁপাইনবাবগঞ্জ সদরে ৩ জন, নাচোলে ৩ জন, ভোলাহাটে ২ জন ও শিবগঞ্জে ১ জন। তিনি জানান, বুধবার চাঁপাইনবাবগঞ্জের মোট ৮৪ জনের আসা প্রতিবেদনের মধ্যে ৯ জনের দেহে পজেটিভ আসে। বাকিদের রিপোর্ট নেগেটিভ। করোনা সনাক্তের তালিকায় একজন মেডিক্যাল এ্যাসিস্ট্যান্টও রয়েছেন। তিনি ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন।
এদিকে সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, চাঁপাইনবাবগঞ্জ সদরে আক্রান্ত তিনজনের মধ্যে একজন রামচন্দ্রপুর হাট এলাকার উকনিপাড়া গ্রামের, অপরজন গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা ও অন্যজন ঝিলিম ইউনিয়নের আমনুরা ধিনগরের। নাচোল উপজেলার তিনজনের মধ্যে রয়েছেন, আন্ধাইল গ্রামের একই পরিবারের একজন মহিলাসহ দু’ জন। অন্যজন কাজলা গ্রামের। ভোলাহাটের দু’জনের মধ্যে একজন হোসেনভিটা গ্রামে গ্রামের ও অন্যজন খালে আলমপুর গ্রামের। শিবগঞ্জ উপজেলার একমাত্র আক্রান্ত জন হচ্ছেন শিবগঞ্জ উপজেলা কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী। সূত্র জানায়, করোনা স্যাম্পল সংগ্রহ করতে গিয়ে তিনি আক্রান্ত হন।

নোট ঃ সামাজিক মর্যাদা রক্ষায় আমরা আক্রান্তের নাম প্রকাশ করিনা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০৫-২০

, , , ,