Business




রহনপুর ইউনিয়নে ত্রাণ তুললেন ইপি সদস্য নিজ নামেই! সদস্যের দাবি, দু’ গরীবকে দেয়া হয়েছে

করোনা পরিস্থিতি মোকাবেলায় নিম্ন আয়ের মানুষদের সহায়তায় দেয়া সরকারি ত্রাণ বিতরণ করতে গিয়ে নিজ নামেই সরকারি চাল নিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের সদস্য রুলি বেগম। এমনকি তার স্বামীর নামেও ত্রাণ নেয়া হয়েছে। বুধবার ত্রাণ বিতরণের মাস্টাররোলে তার নাম ও টিপসই দেখা যায় ১৪ নম্বরে। আর স্বামীর নাম ও টিপসই দেখা যায় ১৩ নম্বরে। তবে রুলি বেগম দাবি করেছেন, তোলা চাল বিতরণের সময়ই সবার উপস্থিতিতে দু’ জন গরীব মানুষকে দিয়ে দেয়া হয়েছে।
রহনপুর ইউনিয়ন পরিষদের প্যালেন চেয়ারম্যান বাইরুল ইসলাম জানান, করোনাকে ঘিরে সরকারি সহায়তার ত্রাণ বিতরণের ধারাবাহিকতার অংশ হিসেবে রহনপুর ইউনিয়ন পরিষদে বুধবার ছিল ত্রাণ বিতরণের নির্ধারিত দিন। এই দিন রহনপুর ইউনিয়ন পরিষদের মোট ১২২টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। ত্রাণ বিতরণের ট্যাগ অফিসার উপজেলা ম্যাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগমের উপস্থিতিতে চালগুলো বিতরণ করা হয়।
তিনি বলেন, ‘চাল বিতরণের সময়তো সবকিছু খেয়াল রাখা যায় না। যখন শুনলাম মহিলা সদস্য নিজ নামে ত্রাণ নিয়েছেন তখন তাকে জিজ্ঞেস করলে ‘গরীব দুখিদের দিয়ে দিবো সে জন্য নিয়েছি’ বলে আমাকে জানান’।
প্যালেন চেয়ারম্যান আরো বলেন, ‘ শুনেছি ত্রানের চাল ভিন্ন নামে তোলার পর একজন চৌকিদার ও তার গ্রামের একজন গরীবকে দিয়েছেন’।
এব্যাপারে রুলি বেগমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ সত্য কথা বলবো ভাই, চাল বিতরণ করার পর গরীব মানুষ এসে কান্না কাটি করেন। তাদের জন্যই দু/একটা চাল রাখতে হয়। নিজের নামের চাল তোলার পর সেখানেই সবার উপস্থিতিতে দু’জন গরীব মানুষকে দিয়ে দেয়া হয়েছে’। তিনি বলেন, ‘ আমাকে নিয়ে একটি মহল ষড়যন্ত্র করছে। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০৫-২০

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts