বাজারে চালের সরবরাহ নিশ্চিত করতে মিল মালিকদের নিয়ে জরুরি সভা

বাজারে চালের সরবরাহ নিশ্চিত করতে চাঁপাইনবাবগঞ্জে শনিবার মিল মালিকদের নিয়ে জরুরি সভা করেছেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক এ. কে.এম. তাজকির-উজ-জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন, ভারপ্রাপ্ত জেলা খাদ্য নিয়ন্ত্রক ওবায়দুল ইসলাম, জেলা রাইস মিল মালিক সমিতির সভাপতি ও চেম্বার সভাপতি এরফান আলী, জেলা মিল মালিক ও আতপ ধান চাল ব্যবসায়ী সমিতির সভাপতি এবং হক অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক, নবাব ফুড মিলসের ব্যবস্থাপনা পরিচালক আকবর হোসেন, জোসনারা অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক মোখলেসুর রহমান, বাশরী অটো রাইস মিলের সামিউল হক লিটন, তাহমিদ অটো রাইস মিলের পরিচালক তসিকুল ইসলাম, আনোয়ার অটো রাইস মিল এর পরিচালক আনোয়ার হোসেন।
সভায় মিল মালিকদের জেলা প্রশাসক বলেন, দেশের করোনা পরিস্থিতিকে  কেন্দ্র  করে চাল নিয়ে চালবাজী না করে চালের সরবরাহ বজায় রাখুন। তিনি আরো বলেন-যারা মিল মালিক না হয়েও মাসের পর মাস ধান চাল মজুদ করে রেখেছে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে। প্রয়াজনে আইন অনুযায়ী তাদের মজুদ বাতিল করা হবে।
গত ২০ মার্চ চালের বাজার স্থিতিশীল রাখতে রাইস মিল মালিকদের নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসন এক জরুরি সভা করে। ওই সভার সিধান্ত মোতাবেক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কয়েকজন মজুতদারকে জরিমানা করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-০৩-২০