Sidebar Ads




ট্রাকযোগে ফেন্সিডিল পাচারের সময় ৩ জন আটক > জব্দ দু’টি মটর সাইকেলও

চাঁপাইনবাবগঞ্জ শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযানে অভিনব কায়দায় ট্রাকে করে পাচারের চেষ্টাকালে ১ হাজার ১শ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করা হয়েছে। তবে এসময় ২ জন পালিয়ে যায়। অভিযানে পাচারে জড়িত ২টিমোটরসাইকেলও জব্দ হয়।
গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর সেতু (পুরাতন মহানন্দা সেতু) টোল ঘর এলাকায় অভিযানটি চালানো হয়।
আটককৃতরা হলেন, ট্রাক চালক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালুচর শিমুলতলা গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহেল (২২), একই গ্রামের মৃত ভাদু মন্ডলের ছেলে মোস্তফা (৩৭) এবং ট্রাক চালকের সহকারী শিবগঞ্জ উপজেলার দানিয়ালপুর গ্রামের আব্দুস সালামের ছেলে কালাম (১৮)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক রায়হান খান জানান, কানসাট থেকে ঢাকায় ট্রাকে করে ফেনসিডিল পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম সোনামসজিদ মহাসড়কে অবস্থান নেয়।  রাত ২টার দিকে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর সেতু টোলঘারের কাছে বাড়ি পরিবর্তনের কথা বলে আসবাবপত্রবহনকারী একটি ট্রাককে আটক করে  তল্লাশী করা হয়। এসময় ট্রাকে থাকা একটি বাক্স ও শোকেসের গোপন কুঠরী থেকে ১ হাজার ১’শ বোতল ফেনসিডিল পাওয়া যায়। অভিযানকালে ট্রাকের সামনে ও পেছনে থাকা দু’টি মটরসাইকেলে থাকা ৩ আরোহীর দু’জন মটর সাইকেল ফেলে পালিয়ে যায়। আটক হয় একজন।
এঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৩-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts