জাসদ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা আয়োজনের মধ্যেদিয়ে চাঁপাইনবাবগঞ্জে জাসদ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা করে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদ ছাত্রলীগ।
সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার থেকে দলীয় ও জাতীয় পতাকাসহ একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে আলোচনা সভায় মিলিত হয়।
জাসদ ছাত্রলীগের কেন্দ্রিয় সহ-সম্পাদক ও জেলা সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা জাসদের সভাপতি মোজাফ্ফর হোসেন, জাসদের কেন্দ্রিয় কমিটির সদস্য ও জেলার সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রুনু, যুগ্ন-সাধারন সম্পাদক আবু হেনা বাবলু, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, শ্রমিকজোট সভাপতি সাজেমান হক, নারীজোট সাধারন সম্পাদক সুলতানা সোমা, বিশিষ্ট সমাজকর্মী ও অবসরপ্রাপ্ত শিক্ষক জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সদস্য নইমুল বারী, জেলা জাসদ ছাত্রলীগের সদস্য মোজাহিদুল ইসলাম, পৌর জাসদ ছাত্রলীগের সভাপতি শামীম হোসেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ সভাপতি তসিকুল রেজা খান তনু।
সভায় চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের ছাত্রসংসদ নির্বাচনের দাবি জানান জাসদ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০১-১৯