শেখ হাসিনা সেতু ঘিরে পর্যটনকেন্দ্র শিগগিরই...... পর্যটন প্রতিমন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীর উপর নির্মিত শেখ হাসিনা সেতুকে ঘিরে পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে শিগগিরই। আর এ জন্য সেতু সংলগ্ন এলাকায় পর্যটন কেন্দ্রের সীমানা নির্ধারনও করা হয়েছে বলে জানিয়েছেন  বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী।
শনিবার দুপুরে একদিনের সফরে চাঁপাইনবাবগঞ্জে প্রস্তাবিত পর্যটন কেন্দ্রের জায়গা পরিদর্শনে এসে সাংবাদিকদের এ সব কথা বলেন তিনি। 
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত এই প্রকল্পের কাজ অগ্রাধিকার ভিত্তিতে করা হবে। এরইমধ্যে ৪৪ একর জায়গা নির্ধারণ করা হয়েছে। খুব শিগগিরই প্রকল্পে কাজ শুরু হবে। প্রকল্প ব্যয় ধরা হয়েছে ৪২ কোটি টাকা। এই প্রকল্পের কাজ শেষ হলে এলাকায় উন্নয়নের ছোয়া লাগবে এবং এলাকার মানুষের কর্মসংস্থান হবে।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মোঃ হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মহিবুল হক, যুগ্ম সচিব আবেদা আকতার, প্রকল্প পরিচালক নূরুল ইসলাম, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খাঁন, চাঁপাইনবাবগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সৈয়দ সাহিদুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড, নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, সদর  উপজেলা আওয়ামী লীগের যুগ্না সম্পাদক মনিরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী আতিকুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০১-১৯