‘হাইল ঘুরাঘুরি’ না হওয়ায় রহনপুর ইউনিয়নে নৌকা ভিড়ল বিজয়ের ঘাটে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের (প্রস্তাবিত নন্দিপুর ইউনিয়ন) চেয়ারম্যান পদে উপ নির্বাচনে নৌকা প্রতিক বিজয়ী হয়েছে। বেসরকারিভাব ঘোষিত ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন গোমস্তাপুর উপজেলা কৃষকলীগের সভাপতি ও সদ্য প্রয়াত চেয়ারম্যান শাহজাহান আনসারীর ছোট ভাই শাহ আল শফি আনসারী।
নির্বাচনে দলীয় প্রতিক নৌকা নিয়ে শফি আনসারী প্রতিদ্বন্দ্বিতা করলেও নির্দলীয় প্রতিক আনারস নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন বিএনপি নেতা মনিরুজ্জামান সোহরাব।
সোমবার সকাল থেকে শান্তিপুর্ণভাবে ভোট গ্রহণ করা হয়। দিনভর দিনভর ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার এ নির্বাচনের ফল ঘোষণা করেন।
তিনি জানান, ৬ হাজার ৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ প্রার্থী শফি আনসারী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির মনিরুজ্জামান সোহরাব পেয়েছেন ৫ হাজার ২৪৩ ভোট।
উল্লেখ্য,  ৬ সেপ্টেম্বর মারা যাওয়ায় এই পদটি শূন্য হওয়ার পর এই উপ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রভাবশালী দু’ পক্ষ ‘ভিন্ন তৎপরতায়’ লিপ্ত না হওয়ায় নৌকার বিজয় নিশ্চিত হয়েছে বলে মনে করছেন স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ্ব।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩০-১২-১৯

,