প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেনের পিতা মারা গেছেন

চাঁপাইনবাবগঞ্জ জেলার উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির সাধারণ পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য, প্রবীন ঠিকাদার ও প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেনের পিতা আলহাজ আনসার হোসেন ইন্তেকাল করেছেন। বুধবার সকাল ৭টা ৪০ মিনিটে রাজশাহী সিডিএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পরিবার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে অসুস্থতা বোধ করায় প্রথমে তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আইসিইউতে পাঠানো হয়। আইসিইউ না পাওয়ায় রাজশাহী সিডিএম হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
তিন সন্তানের জনক আনসার হোসেনের জন্ম ১৯৩৯ সালের ১ জানুয়ারি। তার মেজ সন্তান  হাসিব হোসেন প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক, রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম এর প্রধান নির্বাহী কর্মকর্তা এবং দৈনিক গৌড় বাংলা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
মরহুমের জানাজার নামাজ বুধবার বিকেলে জেলা শহরের বেলেপুকুর গোরস্থান সংলগ্ন জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বেলেপুকুর গোরস্থানে তাঁকে দাফন করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকম পরিবার আলহাজ্ব আনসার আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-১১-১৯

,