১৫ মাদকসেবীকে ৬০ হাজার টাকা জরিমানা ও বিভিন্ন মেয়াদে সাজা

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে মঙ্গলবার র‌্যাব ১৫ জনকে আটক করেছে। পরে রাতে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপার্দ করা হলে আদালত ৫৯ হাজার ৫০০ টাকা জরিমানা ও বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।
র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার স্বজল কুমার সরকার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম, মোহাম্মাদ রবিন মিয়া, খাদিজা বেগম যৌথভাবে মঙ্গলবার দিনভর বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় ১৫ জন মাদকসেবীকে হাতেনাতে আটক করা হয়। আটকৃতরা হচ্ছে, ১। রমজান আলী (২৩), পিতা- লাল্টু শেখ, সাং-বারঘরিয়া কাজীপাড়া, থানা- সদর, ২। ইয়াসিন আলী (২২), পিতা- আবুল কাশেম, সাং-ঘরিয়ানা হালদারপাড়া, থানা-সদর, ৩। রুবেল আলী (২০), পিতা-শরিফুল ইসলাম, সাং-বারঘরিয়া লক্ষীপুর, থানা-সদর, ৪। গোপী কেশান (২৫), পিতা- দীজেন্দ্র হালদার, সাং-বারঘরিয়া হালদারপাড়া, থানা- সদর, ৫। মেরাজ (২৭), পিতা-মৃত মোজাম্মেল হক@কালু, সাং-আরামবাগ, থানা- সদর, ৬। জাকারিয়া (৪২), পিতা-কসিম উদ্দিন, সাং-হরিপুর বাগানপাড়া, থানা-সদর, ৭। শহিদুল ইসলাম (৩৫), পিতা-মৃত জামাল উদ্দিন, সাং- দূর্গাপুর, থানা- সদর, ৮। মতিউর রহমান (৩৮), পিতা-মৃত এশরাইল, সাং-হরিপুর, থানা-সদর, ৯। এনামুল হক (৩৮), পিতা-মৃত তোফাজ্জেল হোসেন, সাং-মসজিদ পাড়া, থানা-সদর, ১০। সাইফুল (৫০), পিতা-মৃত আলফাজ উদ্দিন, সাং- হারমিয়া পাড়া, থানা-সদর, ১১। সজল (২০), পিতা- আজিজুল হক, সাং-টিকরামপুর, থানা-সদর, ১২। সাদ্দাম (২১), পিতা- আঃ সাত্তার, সাং-টিকরামপুর, থানা-নাচোল, ১৩। আব্দুল্লাহ (৩৫), পিতা-মৃত সোহরাব আলী, সাং-নয়লাডাংগা, থানা-শিবগঞ্জ, ১৪। হোসেন আলী (২৬), পিতা-মৃত তছলিম, সাং-রেলপাড়া, থানা-সদর, ১৫। আরিফ (৩২), পিতা- আয়নাল হক, সাং-সিএন্ডবি বাগান, থানা- সদর ও  জেলা-চাঁপাইনবাবগঞ্জ।
আটককৃতদের মধ্যে ১ নং আসামীকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ০২ নং আসামীকে ০৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০১ দিনের বিনাশ্রম কারাদন্ড, ০৩ নং আসামীকে ০২ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০১ দিনের বিনাশ্রম কারাদন্ড, ০৪ নং আসামীকে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১৫০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০২ দিনের বিনাশ্রম কারাদন্ড, ০৫ নং আসামীকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ০৬ নং আসামীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২,০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ০৭ নং আসামীকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ০৮ নং আসামীকে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০২ দিনের বিনাশ্রম কারাদন্ড, ০৯ নং আসামীকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১০ নং আসামীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১১ নং আসামীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ১২ নং আসামীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১৩ নং আসামীকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১৪ নং আসামীকে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড, ১৫নং আসামীকে ০১ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২০,০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড।
অভিযানে গাঁজা- ০৭ পুরিয়া (১০ গ্রাম), দেশী মদ, এ্যাপল প্যাথডিন ইনজেকশন উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-১১-১৯