Sidebar Ads




শনিবার ৪ ঘন্টা বিদ্যুৎ থাকবেনা জেলাজুড়ে

ন্যাশনাল পাওয়ার ট্রান্সমিশন নেটওয়ার্ক ডেভেলপমেন্ট কর্মসুচির আওতায় রাজশাহীতে নবনির্মিত ১৩২/৩৩ কেভি রাজশাহী-২ গ্রীডকে যুক্ত করার জন্য আগামী শনিবার চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। নতুন এ পাওয়ার গ্রীডের সুবাদে চাঁপাইনবাবগঞ্জের মানুষও আগের চেয়ে ভাল বিদ্যুতের ‘লোড’ সুবিধা ভোগ করবেন। 
চাঁপাইনবাবগঞ্জে বিক্রয় ও বিতরন বিভাগ-১ নেসকো লিঃ তাদের এক দপ্তারাদেশে জানিয়েছে, পাওয়ার গ্রীড কোম্পানী অব বাংলাদেশ লিঃ (পিজিসিবি) কর্তৃক ন্যাশনাল পাওয়ার ট্রান্সমিশন নেটওয়ার্ক ডেভেলপমেন্ট প্যাকেজ ১০ এর আওতায় নব নির্মিত ১৩২/৩৩ কেভি রাজশাহী-২ গ্রীড উপকেন্দ্রের সাথে ‘এলআইএলও’ অংশের ‘ওপিজিডব্লিউ’ এর সংযোগ স্থাপন করা হবে। আগামী ২৩ নভেম্বর শনিবার সকাল ৬টা থেকে ১০ টা পর্যন্ত এই সংযোগ স্থাপন করা হবে। ওই দপ্তাদেশে বলা হয়েছে, এর ফলে ওই সময় চাঁপাইনবাবগঞ্জ গ্রীড উপকেন্দ্র জাতীয় গ্রীড থেকে বিচ্ছিন্ন থাকবে। অর্থাৎ ৪ ঘন্টা চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে বিদ্যুৎ থাকবেনা।

নেসকো লিঃ এর বিক্রয় ও বিতরন বিভাগ সূত্র জানিয়েছে, রাজশাহীতে নতুন এই গ্রীড উপকেন্দ্র নির্মাণ হওয়া এ অঞ্চলে লোড ম্যানেজমেন্ট সুবিধা বৃদ্ধি পাবে। যার সুবিধা চাঁপাইনবাবগঞ্জের মানুষও ভোগ করবেন।
এদিকে,  নেসকো  বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী এম এস আওলাদ এবং বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী একেএম মহিউদ্দীন জরুরী কাজের স্বার্থে বিদ্যুৎ বন্ধ রাখতে হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১-১১-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts