Sidebar Ads




বৃহস্পতিবার ভোট দেয়া হচ্ছেনা জেলা ক্রীড়া সংস্থার ভোটারদের

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে দু’টি প্যানেলের প্রচার প্রচারণা শেষে সংশ্লিষ্টরা যখন ভোগ গ্রহণের প্রস্তুতি নিয়ে ব্যস্ত তখন আদালতের নিষেধাজ্ঞায় বন্ধ হয়ে গেল নির্বাচনী কার্যক্রম। ফলে বৃহস্পতিবার  (১৭ অক্টোবর) ভোট দেয়া হচ্ছেনা চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ভোটারদের। ক্রীড়া সংস্থার চার বছর মেয়াদী এই নির্বাচন এ নিয়ে দ্বিতীয় দফায় ‘প্রতিবন্ধকতার’ মুখে পড়ল।
জেলা ক্রীড়া সংস্থা সূত্র জানিয়েছে, বর্তমান কমিটির মেয়াদোর্ত্তীণের প্রেক্ষিতে গেল বছরের শেষ দিকে নতুন কমিটি গঠনের লক্ষে নির্বাচনের তফসিল ঘোষাণা করা হয়। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচন কমিশনার হিসেবে ওই তফসিল ঘোষণা করেন। তফসিল ঘোষণার পর ‘অনির্বায কারণ’ দেখিয়ে ওই তফসিল স্থগিত করা হয়। জাতীয় নির্বাচন শেষে সদরে রাজনৈতিক পট পরিবর্তনের পর আবার উদ্যোগ নেয়া হয় জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের। নতুন করে তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় নামেন দু’টি প্যানেল।
ব্যবসায়ীক নেতা এরফান আলী ও অবসরপ্রাপ্ত শিক্ষক ক্রীড়া সংগঠক আব্দুল হান্নান- এর নেতৃত্বে এরফান- হান্নান পরিষদ ও বর্তমান সাধারণ সম্পাদক তৌফিকুল আলম তোফা ও ক্রীড়া সংগঠক জেলা ঠিকাদার সমিতির সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান-এর নেতৃত্বে তোফা- তৌহিদুর প্যানেল প্রতিদ্বন্দ্বিতায় আসেন। দু’ প্যানেলের প্রচার প্রচারণার শেষ মুর্হুতে আদালতের নির্দেশে আবারও বন্ধ হয়ে গেল নির্বাচন।
ওই সূত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ পরিষদের সদস্য আহসানুল ইসলাম হাসানের দায়ের করা মামলার প্রেক্ষিতে চাঁপাইনবাবগঞ্জ সদর সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক নির্বাচনের উপর নিষেধাজ্ঞা জারি করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-১০-১৯

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts