Sidebar Ads




পৌর এলাকায় হটাৎ ডায়রিয়া> দু’ দিনে হাসপাতালে ভর্তি দু’ শ

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর, দ্বারিয়াপুর, উপরাজারামপুরসহ কয়েকটি মহল্লায় হটাৎকরে ছড়িয়ে পড়েছে ডায়রিয়া। গত দুইদিনে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ওই সব এলাকার প্রায় ২০০ জন ডায়রিয়া আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়েছেন।
সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নাদিম সরকার জানান, শুক্রবার রাত ১২ টা ১ মিনিট থেকে বেলা ১১ টা পর্যন্ত ভর্তি হয়েছেন ৭৩ জন। এর আগে বৃহস্পতিবার ভর্তি হয়েছিলেন আরো ১১০ জন। এদের মধ্যে কিছু রোগির অবস্থা উন্নতি হলে তাদের ছাড়পত্র দেয়া হয়েছে। হাসতপাতালে এখন ১৪৫ জন ভর্তি রয়েছেন।
তিনি আরো বলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে গত দুইদিনে ডায়রিয়া আক্রান্ত হয়ে যারা চিকিৎসা নিয়েছেন তাদের বেশিরভাগই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন মহল্লার। রোগীর সংখ্যা অতিরিক্ত হওয়ায় তাদের হাসপাতালের বারান্দা ও করিডোরে চিকিৎসা দেয়া হচ্ছে। হাসপাতালে চিকিৎসাধীন রোগির স্বজনরা অভিযোগ করেন, পৌরসভার সরবরাহ করা পানি পান করেই তারা ডায়রিয়া আক্রান্ত হচ্ছে।
তবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র জানান, পৌরসভার পানি থেকেই ডায়রিয়া হচ্ছে এখনও এমনটা বলা যাবে না। তবে এ নিয়ে পৌরসভার কর্মকর্তারা কাজ করছেন। ওই সব এলাকায় সরবরাহ করা পানি ফুটিয়ে পান করার জন্য মাইকিং করা হচ্ছে পৌরসভার পক্ষ থেকে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-১০-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts