সংস্কারসহ আধুনিকিকরণ করা হলো শিবগঞ্জের মনাকষা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় সংস্কার ও আধুনিকিকরণের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে আধুনিকায়ন ও পুনঃসংস্করণ কাজের উদ্বোধন করেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। এ উপলক্ষে মনাকষা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আয়োজনে মনাকষা বাজার প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মনাকষা ইউনিয়ন মুক্তিযোদ্ধা ইউনিটের উদ্যোগে ও মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সহযোগিতায় উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক সুবেদার আব্দুর রশিদ।
জেলা ছাত্রলীগের সহসভাপতি আলাউদ্দিনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লার পুলিশ সুপার সৈয়ন নুরুল ইসলাম বিপিএম(বার), পিপিএম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ও দূর্লভপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবু আহমেদ নজমুল কবির মুক্তা,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলার রহমান সনু, মনাকষা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি এমরান হোসেনে মাস্টার,সাবেক ছাত্রলীগে নেতা মোজাম্মেল হক, থানা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা,সাধারণ সম্পাদক আশিফ আহসান মনাকষা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এমরান আলি ও সাধারণ সম্পাদক শামীম রেজা।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বর্তমানও সাবেক আওয়ামীগ, ছাত্রলীগও যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-১০-১৯

,