রেজিস্ট্রি অফিসের ভলিউম রুমে প্রবেশের দায়ে যুবলীগ নেতাসহ দু’জনকে অর্থদন্ড প্রদান

চাঁপাইনবাবগঞ্জ সাব রেজিস্টি অফিসের ভলিউম লিপিবদ্ধ করণ রুমে প্রবেশ করে দলিল টেম্পারিং-এর অভিযোগে এক যুবলীগ নেতাসহ দু’জনকে ভ্রাম্যামাণ আদালতে ৮০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্তরা হচ্ছেন, সাব রেজিস্ট্রি অফিসের নকল নবিশ ও সদর উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক শহরের মসজিদপাড়া গ্রামের শাহজাহান প্রামাণিকের ছেলে  শিমুল প্রামাণিক  (২৭) ও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কালিনগর ছাবানিয়া গ্রামের বাসরত আলীর ছেলে আব্দুল রব (২৯)।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) ঈদ্রিস আলী জানান, চাঁপাইনবাবগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের রেকর্ড রুমে ভলিউম রুমে ঢুকে দলিল টেম্পারিং করা হচ্ছে এমন গোপন সংবাদের প্রেক্ষিতে বৃহস্পতিাবর বিকেলে ৪টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেনের নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল রেজিস্ট্রি অফিসে অভিযান চালিয়ে তাদের হাতে নাতে আটক করে।
পুলিশ জানায়, সাব রেজিস্ট্রি অফিসের সিসি টিভির ফুটেজে দলিল টেম্পারিং-এর সত্যতা পাওয়া যায়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপার্দ করা হলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেস আলমগীর হোসেন শিমুলকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের কারাদন্ড ও রবকে ৩০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০৯-১৯