Sidebar Ads




১৪ অক্টোবর সদর উপজেলা পরিষদ নির্বাচন ॥ ওইদিন ভোট হবে পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডেও

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৪ অক্টোবর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এছাড়া একই দিন অর্থাৎ ১৪ অক্টোবরেই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। কাউন্সিলর ইউনুসুর রহমান গত ৭ এপ্রিল মৃত্যুবরণ করলে এ পদটি শূন্য হয়। জেলা নির্বাচন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।
জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ১২ সেপ্টেম্বর। অনলাইনেও মনোনয়নপত্র দাখিল করা যাবে। ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ২২ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। আগামী ১৪ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এ বিষয়ে মো. মোতাওয়াক্কিল রহমান জানান, ১৫ নম্বর সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ১২ সেপ্টেম্বর। অনলাইনেও মনোনয়নপত্র দাখিল করা যাবে। ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ২২ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কায়ছার মোহাম্মদ জানান, একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন নিয়ে গঠিত সদর উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৮২ হাজার ৫৮০ জন। এর মধ্যে মহিলা ভোটার ১ লাখ ৯১ হাজার ৫২৪ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৯১ হাজার ৫৬ জন। বর্তমান উপজেলা পরিষদের মেয়াদ আগামী ২ নভেম্বর শেষ হবে বলে তিনি জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৯-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts