মুজিব বর্ষ উপলক্ষে দক্ষ জনশক্তি প্রশিক্ষন কর্মসূচীর উদ্বোধন

মুজিব বর্ষ উপলক্ষে বিদ্যুতিক কর্মপেশায় দক্ষ জনশক্তি সৃষ্টির প্রশিক্ষণ কর্মসুচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।  ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপি এই প্রশিক্ষণ কর্মসুচির উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা তৈফিক এলাহী। এসময় তার সঙ্গে ছিলেন বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ।
বৃহস্পতিবার দুপুরে একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ প্রান্তে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এজেডএম নূরুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ ওরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাজকির উজ জামান, পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জি.এম রফিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি তোহুরুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আলহাজ্ব মঞ্জুরুল হোদা, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সৈয়দ শাহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবুল কালাম।
উদ্বোধনী অনুষ্ঠানে বলা হয়, মুজিব বর্ষেই শতভাগ বিদ্যুতায়ন এই লক্ষ নিয়ে বিদ্যুৎ বিভাগ কাজ করছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব যে সোনার বাংলা নির্মাণের স্বপ্ন দেখেছিলেন সে বাংলা গড়তে মুজিব বর্ষে বেকার যুবকদের প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দক্ষ জনশক্তি গড়ে তোলা হবে।


 চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৯-১৯