পুলিশী হয়রানী বন্ধের দাবিতে জাসদের মানববন্ধন

পুলিশের হয়রানী বন্ধের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁপাইনবাবঞ্জে জেলা জাসদের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে শহরের কলেজ গেট এলাকায় এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে জাসদ ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী অংশ নেন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- জাসদের কেন্দ্রীয় সদস্য মনিরুজ্জামান মনির, জেলা জাসদের সভাপতি মোজাফ্ফর হোসেন, জাসদ নেতা আবু হেনা বাবলু, তরিকুল ইসলাম, জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, ছাত্রনেতা সারওয়ারদি, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তসিকুল রেজা খান তনুসহ অন্যরা।
বক্তারা বলেন, সাধারণ মানুষ প্রতিকার পেতে পুলিশের কাছে যায়। কিন্তু পুলিশেল কাছে যাওয়ার পর অবহেলা ও হয়রানীর শিকার হতে হচ্ছে। তারা উৎকোচ ছাড়া সাধারণ মানুষের কোনো কাজই করছেন না। আবার কোথাও কোথাও পুলিশ প্রভাবশালীদের কারণে পক্ষপাতমূলক আচরণ করছে সাধারণ মানুষের সঙ্গে।
পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেয়। স্মারকলিপিতে  পুলিশের ভারমুর্তি ফেরাতে ছয় দফা দাবি উপস্থাপন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬-০৯-১৯