Sidebar Ads




বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে সুশাসনের জন্য সংলাপের আয়োজনের আহবান জানালেন হারুন এমপি

চাঁপাইনবাবগঞ্জে বিএনপি’র ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শিল্পকলা একাডেমি মিলনায়তনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপি’র সভাপতি তসিকুল ইসলাম তসির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সংসদ সদস্য হারুনুর রশিদ হারুন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বিএনপি নেতা আমিনুল ইসলাম মতি, এ্যাড. ময়েজ উদ্দীন, আ.ক.ম সাহিদুল ইসলাম পলাশ, নজরুল ইসলাম, আনোয়ার ইসলাম, পৌর ছাত্রদলের সভাপতি মিম ফজলে আজিম।
প্রধান অতিথি হারুনুর রশিদ হারুন বলেন, বিভিন্ন প্রতিষ্ঠান ও ভবন থেকে জিয়াউর রহমানের নাম মুঝে ফেলার কঠোর সমালোচনা করে সরকারকে বলেছেন, এসব বন্ধ করে দেশে সুশাসনের জন্য সংলাপের আয়োজন করুন।
সভায় হারুনুর রশিদ স্থানীয় আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদের কঠোর সমালেচনা করে বলেন, ‘ক্ষমতার প্রভাব দিয়ে অনেক সম্পদের মালিক হয়েছে আব্দুল ওদুদ। তার ও তার পরিবারের সদস্যদের নামের চাঁপাইনবাবগঞ্জের রেজিস্ট্রি অফিসেই ৩০০ দলিলের অস্তিত্ব পাওয়া গেছে।
সভায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে আটকিয়ে রাখা হয়েছে উল্লেখ করে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।
সভায় অভিযোগ করা হয়, প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন বারঘরিয়া দৃষ্টিনন্দন পার্কে করার কথা থাকলেও প্রশাসন অনুমতি না দেয়া শিল্পকলা একাডেমি মিলনায়তনে করতে হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০৯-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts