Business




ডেঙ্গু প্রতিরোধে গ্রামীণ ট্র্যাভেলস'র সচেতনামূলক প্রচারণা

“ডেঙ্গু হোক পরাজিত, ভবিষ্যত হোক সুরক্ষিত” এ শ্লোগানে চাঁপাইনবাবগঞ্জ জেলার পরিবহন প্রতিষ্ঠান গ্রামীণ ট্রাভেলস্ এর সৌজন্যে ডেঙ্গু সচেতনা ও সর্তকতা বিষয়ক লিফলেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে পৌর এলাকার রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয় ও হাসিনা বালিকা উচ্চ বিদ্যালয়ে এ প্রচারণা কার্যক্রম পরিচালনা করা হয়।
শেষে রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয় মাঠে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজল-ই-খুদা। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দের সঞ্চালনায় সমাবেশের সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম। এসময় বক্তব্য রাখেন, গ্রামীণ ট্রাভেলস্ এর চেয়ারম্যান আলহাজ্ব মুখলেসুর রহমান, সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) জিয়াউর রহমান পিপিএম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম। উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মাইনুল ইসলামসহ শিক্ষক-শিক্ষার্থী ও জেলা, উপজেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদা ও গ্রামীণ ট্রাভেলস্ এর চেয়ারম্যান মো. মুখলেসুর রহমান প্রতিষ্ঠান প্রধানের একটি করে মশা মারার স্প্রে মেশিন তুলে দেন এবং ক্যাম্পাস পরিচ্চন্ন রাখতে ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রমের উদ্বোধন করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০৮-১৯

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts