Business




ডেঙ্গু প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে- জেলা প্রশাসক

চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণ ও তিনদিনের বিশেষ পরিচ্ছন্নতা অভিযান নিয়ে সংবাদ সম্মেলন করেছেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।
এ সময় বলেন,ডেঙ্গু মোকাবেলায় আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। বাড়ি ঘরের আশাপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে  হবে। ড্রেনে ময়লা ও রাস্তায় আবর্জনার স্তুপ যাতে না থাকে সেদিকে পৌরসভাকে খেয়াল করতে হবে। আক্রান্ত হলে আতংকিত না হয়ে চিকিৎসকের পরামর্শের আহ্বান জানালেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক।
তিনি আরো বলেন, ডেঙ্গুতে আক্রান্তদের যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিত করতে গত শনিবার চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসাপাতালের নতুন ভবনের ৩য় তলায় ডেঙ্গু কর্নার খোলা হয়েছে। সদর হাসপাতালসহ বেসরকারি বিভিন্ন ক্লিনিকে ডেঙ্গু পরীক্ষা-নিরীক্ষার সকল খরচ জেলা প্রশাসনের পক্ষ হতে বহন করা হবে এবং এরই মধ্যে যারা খরচ করছেন, তাদের খরচকৃত অর্থ ফেরত দেয়া হবে। এমনকি রোগীদের সার্বিক সেবা নিশ্চিত করতে ও হয়রানি রোধে রোভার স্কাউটসহ স্বেচ্ছাসেবী বিভিন্ন সংগঠন কাজ করছে।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম. তাজকির-উজ-জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুল আলম ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক জোনাব আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি জাফরুল আলম ও সাধারণ সম্পাদক  রফিকুল আলম, সিটি প্রেস ক্লাব, চাঁপাইনবাবগঞ্জের সভাপতি সাজেদুল হক সাজু ও সাধারণসহ সাংবাদিকবৃন্দ।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৮-১৯


Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts