Business




সাংবাদিক সুইট আর নেই

চাঁপাইনবাবগঞ্জ  প্রেক্লাবের সদস্য, দৈনিক কালের কণ্ঠ, গাজী টিভি এবং  দৈনিক করতোয়া পত্রিকার জেলা প্রতিনিধি ইমতিয়ার ফেরদৌস সুইট আর নেই। বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের দাউদপুর রোডের নিজস্ব বাসভবনে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে মারা যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ১ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন থেকে তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিল। তাঁর মৃত্যুতে
সুইটের মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছে জেলার সাংবাদিক সমাজ। সুইটের মৃত্যুর খবর পেয়ে জেলার সাংবাদিকরা তার বাড়িতে ছুটে যান। সান্ত¦না দেন তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের।
সকালে সুইটের মৃত্যুতে তার বাড়িতে ছুটে যান সংসদ সদস্য হারুনুর রশিদ, সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ  প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী, গোলাম মোস্তফা মন্টু, সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ  জেলা  প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম।

এদিকে বিকালে মরহুমের জানাযার নামাজ খালঘাট কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। পরে খালঘাট গোরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ, মরহুম ইমতিয়ার ফেরদৌস সুইট  দৈনিক কালের কণ্ঠ, গাজী টিভি এবং  দৈনিক করতোয়া পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। প্রয়াত সাংবাদিক  সৈয়দ নাজাত হোসেনের সম্পাদনায় তৎকালিন  দৈনিক নবাব পত্রিকাতে মাধ্যে সাংবাদিকতা শুরু করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-০৮-১৯

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts